কলাপাড়ায় বিন্যাস ফাউন্ডেশনের মেহেদী উৎসব | আপন নিউজ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস
কলাপাড়ায় বিন্যাস ফাউন্ডেশনের মেহেদী উৎসব

কলাপাড়ায় বিন্যাস ফাউন্ডেশনের মেহেদী উৎসব

কলাপাড়ায় বিন্যাস ফাউন্ডেশনের মেহেদী উৎসব

আপন নিউজ রিপোর্টঃ কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মেহেদী উৎসবের আয়োজন করেছে ‘বিন্যাস ফাউন্ডেশন’ নামে একটি স্বেচ্ছাসেবি সংস্থা। সংস্থাটির ফাউন্ডার এন্ড সিইও মাসুম বিল্লাহ বলেন, “সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমাদের এই আয়োজন। এসব ছোট্ট শিশুদের হাতকে মেহেদীর রঙ এ রঙিন করতে এবং তাদের মুখে একটু হাসি ফুটিয়ে ঈদ উৎসবটি আরো আনন্দময় করে তুলতেই ‘বিন্যাস ফাউন্ডেশন’ ও আরো কয়েকটি সংগঠনের উদ্যােগে আমাদের এই ‘মেহেদী উৎসব’।

উৎসবে উপস্থিত ছিলেন, ‘বিন্যাস ফাউন্ডেশন’ এর কো-ফাউন্ডার জুবায়ের প্রিন্স, হেড অব হিউম্যান রিসোর্স প্রমিতা মুমু, হেড অব অপারেশন আমিনুল ইসলাম মাহিম, প্রোজেক্ট কো-অর্ডিনেটর মনোজ চন্দ্র পাল ও মেহবুবা তিমা এবং বিন্যাসের বেশ কয়েকজন ভলান্টিয়ার। মেহেদী আর্টিস্ট হিসেবে ছিলেন- প্রমিতা মুমু, মেহবুবা তিমা, সিনথিয়া স্বর্না ও ইসরাত জাহান ওইসি। ফটোগ্রাফার হিসেবে ছিলেন মোঃ কায়েস আল আজাদ।

উৎসবটিতে শিশুদের মনে অনেক আনন্দের প্রতিচ্ছবি দেখা যায়। তাদের বাবা মা’র মুখেও হাসির চিত্র ফুটে উঠেছে। কয়েকজন ভাইয়া আপু এসে তাদের হাতে মেহেদী আর্ট করে দিবে এটা তারা কল্পনাও করেনি কখনও। সবমিলিয়ে ঈদ উপলক্ষে এক ভিন্নধর্মী উৎসবমুখর আয়োজন ছিল।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!